সব ধরনের
খবর

খবর

2023 জিনশান জেলায় শক্তি সঞ্চয় নীতির উপর বিশেষ প্রশিক্ষণ সভা | কম কার্বনের উপর ফোকাস করুন, এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার বাজেয়াপ্ত করুন শিল্প উদ্যোগের সবুজ উন্নয়নে সহায়তা করে।

সময়: 2023-07-31 আঘাত : 41

নতুন সুবিধা উপলব্ধি করুন এবং নতুন ভবিষ্যত জয় করুন।

14 জুলাই, ঝাং কুন, সাংহাই অঞ্চলের পরিচালকবাজেয়াপ্ত করা কম্প্রেসার (সাংহাই) কোং, লিমিটেড, 2023 জিনশান জেলা বিশেষ প্রশিক্ষণ সভায় শক্তি সংরক্ষণ নীতিতে (দ্বিতীয় অধিবেশন) যোগদানের জন্য আমন্ত্রিত হয়েছিল।

1

# জাতীয় শক্তি সংরক্ষণ প্রচার সপ্তাহ #

সময়: জুলাই 10-16, 2023

থিম: "শক্তি সঞ্চয় এবং কার্বন হ্রাস"।

22

বুদ্ধিমান উদ্ভাবন, উচ্চ দক্ষতা এবং শক্তি সঞ্চয়

图片 3

সম্প্রতি, সাংহাই ইকোনমিক অ্যান্ড ইনফরমেশন টেকনোলজি কমিশন কর্তৃক আয়োজিত "সবুজ নিম্ন-কার্বন প্রযুক্তি পণ্য" এর সলিসিটেশন কার্যকলাপে, এর পণ্যগুলিবাজেয়াপ্ত করা কম্প্রেসার (সাংহাই) কোং, লিমিটেড বিশেষজ্ঞ পর্যালোচনা বৈঠকের প্রযুক্তিগত মূল্যায়নের মাধ্যমে সাংহাইতে সবুজ লো-কার্বন প্রযুক্তি পণ্য জিতেছে! এই পণ্যটি জাতীয় মানকে অতিক্রম করে এবং সাধারণের তুলনায় প্রায় 30% শক্তি সঞ্চয় করে শক্তি-সংরক্ষণকারী বায়ু সংকোচকারী.

কোম্পানিটি সাংহাইয়ের একটি উচ্চ-প্রযুক্তিগত এবং বিশেষায়িত নতুন উদ্যোগ, একটি প্রত্যয়িত শক্তি দক্ষতা পরীক্ষাগার সহ। এর সমস্ত পণ্য জাতীয় স্তরের 1 শক্তি দক্ষতা মানকে ছাড়িয়ে গেছে, এবং অনেক পণ্য জাতীয় শক্তি দক্ষতা স্টার জিতেছে, জিনশান জেলার একটি পেটেন্ট প্রদর্শনী উদ্যোগ এবং একজন শিল্প নেতা। ৫০টির বেশি পেটেন্ট রয়েছে কোম্পানির! বেশ কয়েকটি উদ্ভাবন পেটেন্ট ISO50, ISO9001 এবং অন্যান্য সার্টিফিকেশন পাস করেছে। কোম্পানিটি শিল্পের প্রথম ব্র্যান্ড যারা 14001 এর সার্টিফিকেট নম্বর সহ "স্টার অফ এনার্জি এফিসিয়েন্সি" পেয়েছে। আমাদের কাছে পুরো মেশিনের জন্য উদ্ভাবন পেটেন্ট এবং শক্তি-সঞ্চয়ের প্রোফাইল রয়েছে বায়ু সংক্ষেপক.

বাজেয়াপ্ত করা শক্তি-সঞ্চয়কারী বায়ু সংকোচকারী ব্যবহারকারীদের আরও শক্তি-সাশ্রয়ী, স্মার্ট এবং আরও স্থিতিশীল পণ্য এবং কম্প্রেসড এয়ার সিস্টেমের জন্য শক্তি-সাশ্রয়ী সমাধান প্রদান করে, যাতে এই শিল্পে ব্যবহারকারীদের জন্য সংকুচিত বায়ুর খরচ কম হয়!

ডিজিটাল কম কার্বন বুদ্ধিমান ব্যবস্থাপনা

1689845806858967

এয়ার কম্প্রেসার স্টেশন উচ্চ শক্তি দক্ষতা এবং কম শক্তি খরচ অর্জন করতে পারে কিনা তা সরাসরি উদ্যোগের অর্থনৈতিক সুবিধার সাথে সম্পর্কিত।

শিল্পক্ষেত্রে এয়ার কম্প্রেসার স্টেশন বিল্ডিংয়ে বৃহৎ বিদ্যুত খরচ এবং শক্তি খরচের উচ্চ অনুপাতের ব্যথার পয়েন্টগুলি লক্ষ্য করে,বাজেয়াপ্ত করা এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার "সুপার-ফার্স্ট-ক্লাস এনার্জি-এফিশিয়েন্ট এয়ার কম্প্রেসার স্টেশন বিল্ডিং+ এর স্মার্ট এনার্জি সেভিং সলিউশনকে কাস্টমাইজ করতে পারে।বাজেয়াপ্ত করা ক্লাউড প্ল্যাটফর্ম" শিল্প অনুসারে।বাজেয়াপ্ত করা ক্লাউড দ্বারা কনফিগার করা হয়েছেবাজেয়াপ্ত করা স্মার্ট এয়ার কম্প্রেসার স্টেশন সঠিকভাবে পূর্বাভাস দিতে পারে এবং অপারেশন অপ্টিমাইজ করতে পারে, এন্টারপ্রাইজগুলিকে রিয়েল-টাইম মনিটরিং এবং পরিচালনা করতে, এয়ার কম্প্রেসার স্টেশনের সূক্ষ্ম ব্যবস্থাপনা উপলব্ধি করতে এবং "মানুষ, বিদ্যুৎ, উদ্বেগ এবং সময় বাঁচানোর" বহুমাত্রিক শক্তি সাশ্রয় অর্জন করতে পারে।

শিরোনামহীন - 3

বাজেয়াপ্ত করা এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার পণ্যের শক্তি সঞ্চয় থেকে স্টেশন রুম এনার্জি সেভিং থেকে সিস্টেম এনার্জি সেভিং পর্যন্ত সব দিকেই ব্যবহারকারীদের চাহিদা মেটাতে পারে। "গ্রিন ম্যানুফ্যাকচারিং ডবল কার্বনকে সাহায্য করে" ধারণাটিকে মেনে চলে, আমরা উদ্ভাবনী উন্নয়ন এবং প্রযুক্তিগত আপগ্রেডিংয়ে অবিরত থাকি এবং ক্রমাগত আরও বেশি শক্তি-সাশ্রয়ী এবং বুদ্ধিমান হওয়ার চেষ্টা করি, ব্যবহারকারীদের আরও ভাল পণ্য সরবরাহ করে, এন্টারপ্রাইজগুলির শক্তি খরচ এবং কার্বন নির্গমন হ্রাস করে৷

বাজেয়াপ্ত করা বিশ্বে 30,000 টিরও বেশি শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার বিক্রি করেছে এবং মাইক্রো-অয়েলের মতো বিভিন্ন মডেলের শক্তি-সাশ্রয়ী সরঞ্জামগুলির সম্পূর্ণ সেট রয়েছে স্ক্রু এয়ার সংক্ষেপক, তেল-মুক্ত এয়ার কম্প্রেসার, মোবাইল এয়ার কম্প্রেসার, সেন্ট্রিফিউগাল এয়ার কম্প্রেসার, শুকনো তেল-মুক্ত এয়ার কম্প্রেসার এবং জল-তৈলাক্ত তেল-মুক্ত এয়ার কম্প্রেসার।

পূর্ববর্তী

তেল ইনজেকশন স্ক্রু এয়ার কম্প্রেসারের জন্য তিনটি ফিল্টার রক্ষণাবেক্ষণের পুরো প্রক্রিয়া

সব পরবর্তী

শক্তি-সঞ্চয়কারী এয়ার কম্প্রেসারের ভালভ প্রতিরোধের জন্য পাঁচটি প্রয়োজনীয় কৌশল

হট বিভাগ