সব ধরনের
খবর

খবর

শক্তি-সঞ্চয়কারী এয়ার কম্প্রেসারের ভালভ প্রতিরোধের জন্য পাঁচটি প্রয়োজনীয় কৌশল

সময়: 2023-07-20 আঘাত : 32

সাংহাই স্থায়ী চুম্বক ফ্রিকোয়েন্সি রূপান্তর বায়ু সংকোচকারী ক্রয় অপ্টিমাইজেশান Zhenenergy কনজারভেশনএয়ার কম্প্রেসার, একটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করুন, আরো গ্রাহকদের ব্যবহার করুন. শক্তি সঞ্চয় বায়ু সংকোচকারী, বিশ্বস্ত! আমরা ক্রমাগত মানের উন্নতি এবং শক্তি-সঞ্চয় দক্ষতা অগ্রগতি অনুসরণ করি। তৃতীয় প্রজন্মের স্থায়ী চুম্বক পরিবর্তনশীল ফ্রিকোয়েন্সি দুই পর্যায় কম্প্রেশন জব্দ স্ক্রু এয়ার সংক্ষেপক গড়ে প্রায় 30% বিদ্যুৎ সাশ্রয় করে এবং আমরা "বৈদ্যুতিক বাঘ"-এ বিশেষজ্ঞ। এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার কিনুন সিজ বেছে নিন, আপনার বিশ্বস্ত ব্র্যান্ডের এয়ার কম্প্রেসার!

图片 7_ 副 本

1.ধাতু পৃষ্ঠ চিকিত্সা পদ্ধতি

ধাতব পৃষ্ঠের চিকিত্সা প্রক্রিয়াগুলির মধ্যে রয়েছে স্লিপিং লেপ, পৃষ্ঠের অনুপ্রবেশ, পৃষ্ঠের অক্সিডেশন প্যাসিভেশন এবং আরও কিছু। এর উদ্দেশ্য হল জারা প্রতিরোধের এবং ধাতুগুলির যান্ত্রিক ক্ষমতা উন্নত করা।

2. অ ধাতব উপাদান পদ্ধতি গৃহীত হয়

অ ধাতব জারা প্রতিরোধের চমৎকার. যতক্ষণ না ভালভের পরিষেবার তাপমাত্রা এবং চাপ অ ধাতব উপকরণগুলির প্রয়োজনীয়তা পূরণ করে, এটি কেবল ক্ষয় সমস্যা সমাধান করতে পারে না, তবে সাধারণ অ ধাতব পদার্থ যেমন ভালভ বডি, ভালভ কভার, আস্তরণ এবং সিলিং পৃষ্ঠকে সংরক্ষণ করতে পারে। মূল্যবান ধাতু পোর্ট ভালভ. গসকেট এবং ফিলারগুলির ক্ষেত্রে, এগুলি মূলত অ-ধাতব পদার্থ দিয়ে তৈরি, যেমন মৌখিক ব্যবহারের জন্য PTFE এবং ক্লোরিনযুক্ত পলিথার এবং ভালভের আস্তরণের জন্য রাবার যেমন বুটাডিন রাবার এবং ডিং কিং রাবার, যখন ভালভের বডি এবং ভালভ কভার তৈরি হয়। সাধারণ ঢালাই লোহা এবং কার্বন কী, যা না শুধুমাত্র

3. স্প্রে আবরণ পদ্ধতি

আবরণ সবচেয়ে ব্যাপকভাবে ব্যবহৃত অ্যান্টি-জারা উপায়, এবং এটি এয়ার সংকোচকারী ভালভ পণ্যগুলিতে একটি অপরিহার্য অ্যান্টি-জারা উপাদান এবং সনাক্তকরণ চিহ্ন। আবরণও একটি অধাতু উপাদান, যা সাধারণত সিন্থেটিক রজন, রাবার স্লারি, উদ্ভিজ্জ তেল, দ্রাবক ইত্যাদি দিয়ে তৈরি হয়, ধাতব পৃষ্ঠকে আবৃত করে, বায়ুমণ্ডল থেকে মাধ্যমকে বিচ্ছিন্ন করে এবং ক্ষয়রোধের উদ্দেশ্য অর্জন করে।

4. জারা ইনহিবিটার যোগ করুন

ক্ষয়কারী মিডিয়া এবং ক্ষয়কারী পদার্থগুলিতে অল্প পরিমাণে অন্যান্য বিশেষ পদার্থ যুক্ত করা ধাতুগুলির ক্ষয় হারকে অনেক কমিয়ে দিতে পারে। এই বিশেষ পদার্থটিকে জারা প্রতিরোধক বলা হয়। জারা প্রতিরোধকটিতে সোডিয়াম নাইট্রাইট এবং সোডিয়াম ক্রোমেট থাকে, যা ভালভ স্টেমের পৃষ্ঠে একটি প্যাসিভেশন ফিল্ম তৈরি করতে পারে এবং ভালভ স্টেমের ক্ষয় প্রতিরোধ ক্ষমতা উন্নত করতে পারে। দ্রাবক জারা প্রতিরোধককে ধীরে ধীরে দ্রবীভূত করতে এবং একটি তৈলাক্তকরণের ভূমিকা পালন করতে পারে; অ্যাসবেস্টসে দস্তার পাউডারকে বলির ধাতু হিসাবে যোগ করা, আসলে, দস্তাও একটি জারা প্রতিরোধক, যা প্রথমে অ্যাসবেস্টসে ক্লোরাইডের সাথে একত্রিত হতে পারে, যাতে ক্লোরাইড এবং ভালভ স্টেম ধাতুর মধ্যে যোগাযোগের সুযোগ অনেক কমে যায়, এইভাবে অ্যান্টিকোরোশনের উদ্দেশ্য অর্জন করে। যদি জারা প্রতিরোধক যেমন লাল সীসা এবং ক্যালসিয়াম সীসা অ্যাসিড আবরণে যোগ করা হয়, তাহলে বায়ুমণ্ডলীয় ক্ষয় রোধ করতে ভালভের পৃষ্ঠে স্প্রে করা যেতে পারে।

5. ক্ষয়কারী পরিবেশ নিয়ন্ত্রণ করুন

তথাকথিত পরিবেশ, দুটি ধরণের বিস্তৃত অর্থ এবং সংকীর্ণ অর্থ রয়েছে, বিস্তৃত অর্থ ভালভ ইনস্টলেশন এবং এর অভ্যন্তরীণ সঞ্চালন মাধ্যমকে ঘিরে পরিবেশকে বোঝায়; একটি সংকীর্ণ অর্থে, পরিবেশ বলতে ভালভ ইনস্টলেশনের চারপাশের অবস্থাকে বোঝায়। বেশিরভাগ পরিবেশ নিয়ন্ত্রণ করা যায় না, এবং উত্পাদন প্রক্রিয়া নির্বিচারে পরিবর্তন করা যায় না। শুধুমাত্র এই শর্তে যে এটি পণ্য এবং প্রক্রিয়াগুলির ক্ষতি করবে না, পরিবেশগত নিয়ন্ত্রণের পদ্ধতিগুলি গ্রহণ করা যেতে পারে, যেমন বয়লার জলের ডিঅক্সিডেশন, তেল পরিশোধন প্রক্রিয়ায় কস্টিক সোডা দ্বারা PH মান সমন্বয় ইত্যাদি। তাই, ক্ষয় প্রতিরোধক এবং ইলেক্ট্রোকেমিক্যাল যোগ করা সুরক্ষা জারা পরিবেশ নিয়ন্ত্রণের সাথে সম্পর্কিত।

জব্দ গবেষণা, উন্নয়ন, উত্পাদন এবং শক্তি-সঞ্চয় বিক্রয় বিশেষজ্ঞ বায়ু সংক্ষেপক. মূল পণ্য স্থায়ী চুম্বক পরিবর্তনশীল ফ্রিকোয়েন্সি দুই পর্যায় কম্প্রেশন স্ক্রু এয়ার কম্প্রেসারস্থায়ী চুম্বক পরিবর্তনশীল ফ্রিকোয়েন্সি এয়ার কম্প্রেসার, দুই-পর্যায়ের স্ক্রু এয়ার কম্প্রেসার, কম চাপের কাস্টমাইজড এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসার, তেল-মুক্ত এয়ার কম্প্রেসার, ইত্যাদি, সাধারণ এয়ার কম্প্রেসারের তুলনায় গড়ে 25-30% বিদ্যুৎ সাশ্রয় করে।

উচ্চ-শেষ শক্তি-সঞ্চয়কারী বায়ু সংকোচকারী টেক্সটাইল, রাসায়নিক ফাইবার, গ্লাস, সিরামিক, সিমেন্ট, রাসায়নিক শিল্প এবং অন্যান্য শিল্পে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। এর বিক্রয় পরিমাণ দেশব্যাপী, এবং এর পণ্যগুলি দক্ষিণ-পূর্ব এশিয়া, দক্ষিণ এশিয়া এবং আফ্রিকায় রপ্তানি করা হয় এবং গ্রাহকদের দ্বারা ভালভাবে গ্রহণ করা হয়।

সিজ এয়ার কম্প্রেসার অফিসিয়াল ওয়েবসাইটের ঠিকানা: www.seizeair.com.cn;

24-ঘন্টা হটলাইন: 400-688-1455।

图片 8_ 副 本


পূর্ববর্তী

2023 জিনশান জেলায় শক্তি সঞ্চয় নীতির উপর বিশেষ প্রশিক্ষণ সভা | কম কার্বনের উপর ফোকাস করুন, এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার বাজেয়াপ্ত করুন শিল্প উদ্যোগের সবুজ উন্নয়নে সহায়তা করে।

সব পরবর্তী

গ্রীষ্ম গরম, শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার পরিচালনার ক্ষেত্রে কোন বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত? একটি নিবন্ধ আপনাকে বলে!

হট বিভাগ