সব ধরনের
খবর

খবর

2023 সালে, Sazhen এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসারের মধ্য-বছরের মিটিং এবং গ্রুপ বিল্ডিং ট্যুর সম্পূর্ণ সফল!

সময়: 2023-07-11 আঘাত : 34

এই আবেগঘন জুলাইয়ে সাজেনের প্রায় ৪০০ কর্মচারী এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার এবং তাদের পরিবার তাইঝোতে জড়ো হয়েছিল 2023 সালের সাজেন শক্তি-সাশ্রয়ের মধ্য-বছরের সম্মেলন শুরু করতে বায়ু সংকোচকারী এবং সমস্ত কর্মচারীদের জন্য মধ্য বছরের সফর!

গ্রীষ্মের মাঝামাঝি সময়ের মতো একই আশা এবং উত্সাহ নিয়ে, আমরা একটি নতুন যাত্রায় যাই যা আমাদের যৌবন এবং ঘামের সাথে বাঁচবে। সাজেন এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসারের জেনারেল ম্যানেজার চেং হংজিং, প্রোডাক্ট সেন্টারের ভাইস প্রেসিডেন্ট লিয়াও টাইকিয়াং, অপারেশন সেন্টারের ভাইস প্রেসিডেন্ট ইউ শিউজুয়ান এবং কোম্পানির 300 টিরও বেশি প্রধান নেতা ও কর্মচারী বৈঠকে অংশ নেন।

8 জুলাই, 30 সকাল 8:2023 টায়, Sazhen শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসারের মধ্য-বছরের সভাটি জমকালোভাবে অনুষ্ঠিত হয়েছিল!

1

Sazhen শক্তি সঞ্চয় এয়ার কম্প্রেসার মধ্য বছরের সারসংক্ষেপ সভা গৌরব মুহূর্ত পুরস্কার অনুষ্ঠান

দর্শকদের মনোযোগ এবং উষ্ণ করতালিতে, সেজেন এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসারের জেনারেল ম্যানেজার চেং হংক্সিং, বছরের প্রথমার্ধে আঞ্চলিক লীগের পিকে বিজয়ী ঘোষণা করেছেন: বিজয়ী দল, এবং ব্যক্তিগতভাবে পুরস্কারটি উপস্থাপন করেছেন। এই পুরস্কারটি শুধুমাত্র বিজয়ী দলের অতীতের একটি নিশ্চিতকরণ নয়, তাদের ভবিষ্যতের জন্য একটি প্রত্যাশা এবং উত্সাহও।

2

অবশ্যই, এটি চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের চ্যাম্পিয়নশিপ জেতার জন্য অনুপ্রাণিত করে, যা নির্দেশ করে যে বছরের দ্বিতীয়ার্ধে পারফরম্যান্স অবশ্যই বিজয়ী দলকে ছাড়িয়ে যাবে, চ্যাম্পিয়নশিপ অর্জন করবে এবং কোম্পানির জন্য আরও গৌরব তৈরি করবে।

3

বিভিন্ন যুদ্ধ অঞ্চলের পরিচালকরা উচ্চ গতির সাথে একের পর এক উচ্চস্বরে স্লোগান দিতে থাকেন এবং সাজেন অভিজাতদের ক্ল্যাঙ্ক ওয়াট উচ্চারণ করেন, যা বছরের দ্বিতীয়ার্ধে পিকে গোলে জয়ী হওয়ার প্রতি সবার আস্থাও প্রকাশ করে।

4

চেং জং এর ব্যবস্থাপনা শেয়ারিং

5

মিঃ চেং মঞ্চে বক্তৃতা দেন। প্রথমত, তিনি 2023 সালের প্রথমার্ধে কোম্পানির উন্নয়নের সমস্ত দিকগুলিতে সন্তোষজনক অর্জনগুলি পর্যালোচনা করেন, বিশেষত মান অতিক্রম করে কর্মক্ষমতা লক্ষ্য অর্জন, যা সমস্ত কর্মীদের কঠোর পরিশ্রম থেকে আলাদা করা যায় না। সবাইকে ধন্যবাদ!

6

বছরের দ্বিতীয়ার্ধ একটি নতুন শুরু এবং একটি নতুন যাত্রা। জেনারেল ম্যানেজার চেং বছরের দ্বিতীয়ার্ধে কোম্পানির উন্নয়নের দিকনির্দেশনা নির্ধারণ এবং পরিকল্পনা করেছিলেন এবং বছরের দ্বিতীয়ার্ধে কাজটি গুরুত্ব সহকারে সম্পন্ন করার জন্য সমস্ত কার্যকরী বিভাগকে প্রয়োজনীয় এবং অনুপ্রাণিত করার জন্য মূল্যায়ন সূচক তৈরি করেছিলেন, বার্ষিক লক্ষ্য অর্জনের জন্য প্রচেষ্টা করেন। ভাল, এবং গতি বজায় রাখার জন্য সবাইকে উত্সাহিত করুন।

সাজেনের সিনিয়র নেতাদের সারসংক্ষেপ

7

উত্পাদনে সুরক্ষা হ'ল সমস্ত কাজ ভালভাবে করার ভিত্তি এবং এটি উদ্যোগগুলির বিকাশের জন্য একটি গুরুত্বপূর্ণ গ্যারান্টি। মিঃ লিয়াও ব্যক্তিগত নিরাপত্তা সচেতনতা জোরদার করার এবং উৎপাদনে নিরাপত্তাকে একটি গুরুত্বপূর্ণ অবস্থানে রাখার প্রয়োজনীয়তার উপর জোর দেন, বিশেষ করে এখন যখন কোম্পানিটি দ্রুত বিকাশের পর্যায়ে রয়েছে এবং গ্রাহকদের অর্ডার ক্রমাগত প্রবাহিত হচ্ছে। প্রত্যেককে অবশ্যই ডাউন-টু-আর্থ পদ্ধতিতে সমস্ত কাজ করতে হবে এবং গ্রাহকদের ভাল মানের এবং পরিমাণ সহ আরও ভাল পণ্য এবং পরিষেবা সরবরাহ করতে হবে!

8

মিঃ ইউ বলেছেন যে সাফল্য হল উচ্চাকাঙ্ক্ষা এবং শ্রেষ্ঠত্ব হল সাধনা। শ্রেষ্ঠত্ব এবং সম্মান সর্বদা অবিরাম সংগ্রামকারীদের জন্য, কিন্তু বাজার খোলার অগ্রগামীদেরও। অপারেটিং সিস্টেমটি আমাদের সমস্ত বিভাগকে আউটপুট এবং ক্ষমতায়ন করতে সর্বাত্মকভাবে যেতে হবে এবং আমরা কোম্পানির উন্নয়নের জন্য একসাথে কাজ করব!

9

সেজেন এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসারের মধ্যম এবং সিনিয়র নেতাদের মধ্য-বছরের রিপোর্ট সভায়, সবাই 2023 সালের প্রথমার্ধে মূল কাজ সমাপ্তির বিষয়ে রিপোর্ট করেছেন, কাজের দায়িত্ব, নির্দেশক সমাপ্তি, মূল কাজের উন্নয়ন এবং অন্যান্য দিকগুলি ব্যাপকভাবে ব্যাখ্যা করেছেন। , এবং বৈজ্ঞানিকভাবে বছরের দ্বিতীয়ার্ধের জন্য পরিকল্পিত উদ্দেশ্য, মূল কাজ এবং ব্যবস্থাপনার ব্যবস্থা পরিকল্পিত।

Sazhen এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসার ভ্রমণের মুহূর্ত

কর্মচারীদের অপেশাদার সাংস্কৃতিক জীবনকে সমৃদ্ধ করতে, কর্মচারীদের সমন্বয় এবং দলগত মনোভাব বৃদ্ধি করতে এবং আরও উদ্যম ও চেতনার সাথে কাজ এবং জীবনে নিজেদের নিয়োজিত করার জন্য, Sazhen Energy-Saving Air Compressor বিশেষভাবে সকল কর্মচারীদের জন্য এই গ্রুপ বিল্ডিং কার্যকলাপের আয়োজন করেছে: Tiantai Mountain ( একটি জাতীয় 5A-স্তরের পর্যটক আকর্ষণ), পরিবারের সদস্যদের সাথে ভ্রমণের উপর বিশেষ জোর দিয়ে! আমরা এই যাত্রা শুরু করেছি ড্রিফটিং এবং পর্বত আরোহণকে থিম হিসাবে অনেক প্রত্যাশা নিয়ে!

10

একটি ট্রিপ শুরু করুন যা বলে যান এবং যান।

পাঞ্চ ইন: জিগং এর নিজ শহর

11

সাজেন যারা ড্রিফটিং পছন্দ করেন না তারা "জিগং এর নিজ শহরে" এসেছিলেন এবং জিগং এর মনে অনুভব করেছিলেন যে "জনগণকে সর্বান্তকরণে সেবা করা এবং আমাকে ছাড়া পরার্থপর হওয়া"। বিশেষ করে, অন্যদের সাহায্য করার এবং সদয় হওয়ার চেতনা মিঃ সা জেনের শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার দ্বারা উকিল করা "সদয় হওয়া" ধারণার সাথে মিলে যায়।

পাঞ্চ ইন: তিয়ানতাই ফেইটেং গর্জে রাফটিং

প্রবাহ ছাড়া একটি গ্রীষ্ম অসম্পূর্ণ!

12

প্রত্যেকেই লাইফ জ্যাকেট, হেলমেট এবং রাবার বোট পরে স্ফটিক স্বচ্ছ জলের মধ্য দিয়ে যান। জলের গতির সাথে, আমরা হেসেছি, চিৎকার করেছি এবং অভূতপূর্ব উত্তেজনা এবং মজা অনুভব করেছি। পথের সুন্দর দৃশ্য আমাদের আরামদায়ক এবং আনন্দিত করে তোলে যেন আমরা একটি ছবির স্ক্রলে আছি।

পাঞ্চ ইন: তিয়ানতাই পর্বত জলপ্রপাত

13

পাহাড়ের পাদদেশে, আমরা উপরে তাকালাম, এবং জলপ্রপাতটি নীচে উড়ে গেল, দুর্দান্ত এবং অতুলনীয়।

14

সুন্দর দৃশ্য উপভোগ করতে করতে, সমস্ত কর্মীরা পাহাড়ের চূড়ার দিকে রওনা দিল। রাস্তার ক্লান্তি বদলে গেল চড়ার মজা। আমরা কেবল প্রকৃতির সুন্দর দৃশ্যই উপভোগ করিনি, তবে প্রক্রিয়ায় দলের মধ্যে অনুভূতিও বাড়িয়েছি।

15

16

17

18

সাজেন এনার্জি সেভিং এয়ার কম্প্রেসার ডিনার

19

সারা বিশ্ব থেকে সাজেন মানুষ একটি কার্নিভাল ভোজ খুলতে একত্রিত হয়েছিল। প্রত্যেকেই তাদের কাজের আকর্ষণীয় জিনিস এবং লাভগুলি ভাগ করে নিয়েছে, যা আমাদের জীবনের সৌন্দর্য অনুভব করেছে।

বছরের মাঝামাঝি এই সফর আমাদের ব্যস্ত কাজের পরে জীবনের অন্য দিকটি অনুভব করার অনুমতি দেয়। মানব সংস্কৃতি অনুভব করার প্রক্রিয়ায়, প্রবাহিত হওয়া এবং পাহাড়ে আরোহণের প্রক্রিয়ায়, আমরা কেবল চাপই ছাড়িনি, জীবনের মূল্যকেও পুনরায় পরীক্ষা করেছি। এই ভ্রমণের ভালো স্মৃতি নিয়ে আমরা নিজেদের কাজে নিয়োজিত করব। উত্তেজনাপূর্ণ র‌্যাফটিং হোক বা পাহাড়ে আরোহণ এবং জলপ্রপাত উপভোগ করা হোক না কেন, আমরা হাতে হাত রেখে হাঁটব, কারণ আমাদের আত্মবিশ্বাস এবং দৃঢ় সংকল্প রয়েছে যৌথভাবে একটি উন্নত ভবিষ্যত তৈরি করার।

20

সাজেন এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসার 2009 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। কোম্পানিটি সাংহাই জিনশান ইন্ডাস্ট্রিয়াল জোনে অবস্থিত। সংস্থাটি গবেষণা এবং উন্নয়ন, উত্পাদন, বিপণন এবং পরিষেবাকে একীভূত করে। এটি একটি ব্র্যান্ড প্রস্তুতকারক যা শক্তি সাশ্রয়ের উপর দৃষ্টি নিবদ্ধ করে বায়ু সংক্ষেপক এবং বহু বছর ধরে নেতৃস্থানীয় শিল্পের মুনাফা বৃদ্ধির ক্ষমতা বজায় রেখেছে। কোম্পানি সবসময় এই শিল্পে ব্যবহারকারীদের সংকুচিত বায়ু খরচ কম করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ!

ভবিষ্যতে, "বিশ্বে শক্তি-সঞ্চয়কারী এয়ার কম্প্রেসারগুলির প্রথম মানের ব্র্যান্ড হওয়ার" লক্ষ্যের নির্দেশনায়, Sazhen উদ্যোগগুলিকে খরচ কমাতে এবং আরও ভাল এবং আরও বেশি শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার সরঞ্জামগুলির সাথে দক্ষতা বাড়াতে সহায়তা করবে, এবং সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখা।

21


পূর্ববর্তী

সিজ কলেজের 14 তম জাতীয় সেলস এলিট প্রশিক্ষণ পরিপূর্ণতায় শেষ হয়েছে!

সব পরবর্তী

প্রদর্শনী | শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার জব্দ করুন Shengze টেক্সটাইল যন্ত্রপাতি প্রদর্শনীতে হাজির

হট বিভাগ