সব ধরনের
খবর

খবর

সিজ কলেজের 14 তম জাতীয় সেলস এলিট প্রশিক্ষণ পরিপূর্ণতায় শেষ হয়েছে!

সময়: 2023-07-17 আঘাত : 19
wps1_副本

গরম গ্রীষ্ম স্ব-উন্নতির জন্য প্রত্যেকের আবেগকে থামাতে পারে না। 15 ই জুলাই সকালে, সারা দেশ থেকে 200 টিরও বেশি ডিলার এবং সেলস এলিটরা দলে দলে এসেছিলেন, তারা প্রশিক্ষণের মাধ্যমে নিজেদেরকে ভেঙ্গে ফেলতে, আরও পেশাদার পরিষেবা দিয়ে গ্রাহকদের সমস্যা সমাধান করতে এবং গ্রাহকদের জন্য আরও মূল্য তৈরি করার আশা করেছিলেন!

wps2_副本
图片 2

wps4_副本
wps5_副本

সিজ কলেজের 14 তম জাতীয় সেলস এলিট প্রশিক্ষণ

wps6_副本

শিল্প উদ্যোগের সবুজ রূপান্তর এবং উন্নয়নের প্রচার এবং উদ্যোগের প্রকৃত খরচ হ্রাস উপলব্ধি করার জন্য। এই বছরের সিজ কলেজ মূলত শক্তি-সাশ্রয়ী প্রযুক্তিগত রূপান্তর, গ্রাহক স্কিম ডিজাইন এবং প্রকল্প কেস শিল্পের গ্যাস বিক্রয় মোডের ক্ষেত্রে বাস্তব ক্ষেত্রে বিক্রয় দলের জন্য সর্বাত্মক পদ্ধতিগত প্রশিক্ষণ প্রদান করে।

প্রভাষক: চেং হংজিং, জেনারেল ম্যানেজার

wps7_副本

প্রশিক্ষণটি 22টি দলে বিভক্ত, এবং প্রত্যেকের শেখার উত্সাহ এবং উদ্যোগকে উদ্দীপিত করার জন্য একটি বোনাস পুল স্থাপন করা হয়েছে!

wps8_副本
wps9_副本

ক্ষমতায়ন, উদ্ভাবন এবং পরিবর্তনের উপর ফোকাস করুন

wps10_副本

অফিসিয়াল বক্তৃতার আগে, মিঃ চেং জোর দিয়েছিলেন যে প্রত্যেককে অবশ্যই মনোযোগ সহকারে শুনতে হবে, শিখতে হবে এবং গ্রাহকদের প্রতি দায়বদ্ধ হওয়ার প্রাথমিক হৃদয়ে নিজেদের উন্নত করতে হবে!

wps11_副本

তার বহু বছরের অভিজ্ঞতার ভিত্তিতে বায়ু সংকোচকারী ইন্ডাস্ট্রি, মিঃ চেং প্রকল্পের সাধারণ শক্তি-সঞ্চয় সমস্যাগুলি এক কেস থেকে অন্য ক্ষেত্রে বিশ্লেষণ করেছেন এবং কীভাবে ব্যবহারকারীদের স্বার্থকে সর্বাধিক করার জন্য এবং বাজারে প্রচলিত চিন্তা চেতনাকে ভেঙে দেওয়ার জন্য শক্তি-সঞ্চয় স্কিমগুলি ডিজাইন করা যায়, যা প্রত্যেককে অনেক উপকৃত করেছিল .

পরিস্থিতিগত ড্রিল শেখানো এবং শেখানো

wps12_副本

প্রতিটি পেশাদার অধ্যয়ন একটি স্ব-রূপান্তর। অনুশীলন এবং ধারণার সমন্বয়ের মাধ্যমে, মিঃ চেং সূক্ষ্মভাবে হাস্যরসাত্মক ভাষায় জ্ঞানের বিষয়বস্তু ছড়িয়ে দিয়েছেন।

নতুন ধারণা খুলুন এবং প্রশিক্ষণে নতুন সাফল্যের সন্ধান করুন। পুরো প্রশিক্ষণের পরিবেশটি উষ্ণ ছিল, এবং বিক্রয় অভিজাতরা উত্সাহের সাথে নিজেকে উত্সর্গ করেছিল, বা মনোযোগ সহকারে শুনত বা সক্রিয়ভাবে আলোচনা করত, যা পেশাগত জ্ঞান এবং দক্ষতা অর্জনের সাথে সাথে কাজের জন্য নতুন ধারণা উন্মুক্ত করেছিল।

মিঃ চেং ধৈর্য সহকারে সকলের প্রশ্নের উত্তর দিয়েছেন, প্রত্যেককে ধ্রুবক যোগাযোগ এবং মিথস্ক্রিয়ায় চিন্তার স্ফুলিঙ্গের সাথে সংঘর্ষে লিপ্ত হতে দিন, তাদের দিগন্ত প্রসারিত করুন এবং বায়ু সম্পর্কে তাদের বোঝাপড়া গভীর করুন সংকোচকারী শক্তি সঞ্চয়.

শেয়ার করুন, যোগাযোগ করুন এবং একসাথে বেড়ে উঠুন।

wps13_副本

প্রশিক্ষণ কোর্স ছাড়াও, বিনিময় এবং ভাগাভাগি কার্যক্রম প্রতিদিন অনুষ্ঠিত হয়, এবং প্রত্যেকে সক্রিয়ভাবে তাদের অন্তর্দৃষ্টি এবং প্রশিক্ষণ এবং তাদের বিক্রয় অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য মঞ্চে নেয়। বিশেষ করে, ডিলার বন্ধুরা বলেছেন যে Seize প্ল্যাটফর্ম পণ্য, ব্র্যান্ড, পরিষেবা, বিক্রয়োত্তর এবং অন্যান্য দিকগুলিতে সর্বাত্মক সহায়তা প্রদান করে এবং এটি ডিলারদের মূল্য তৈরি করতে এবং এয়ার কম্প্রেসার শিল্পে নতুন অগ্রগতি প্রচারে সহায়তা করার জন্য বাস্তবিক পদক্ষেপ ব্যবহার করে!

পেশাদার কোর্সের ক্ষমতায়ন প্রশিক্ষণ যা মিঃ চেং এবার আপনার জন্য এনেছেন, শিল্পের ক্ষেত্রে বিশ্লেষণ, সাইটে অনুশীলন, ইন্টারেক্টিভ আলোচনা এবং অন্যান্য শিক্ষার মোডের মাধ্যমে, আপনাকে সর্বাত্মক উপায়ে আপনার ব্যাপক দক্ষতা উন্নত করতে সাহায্য করে এবং আপনার জন্য অপেক্ষা করছে বাস্তবায়ন এবং বিস্ময়কর পুষ্প!

wps14_副本

সিজ কলেজের 14 তম জাতীয় সেলস এলিট প্রশিক্ষণ সম্পূর্ণ সফল ছিল। এই প্রশিক্ষণ শুধুমাত্র জ্ঞান এবং দক্ষতা প্রদানের একটি প্রক্রিয়া নয়, এটি সম্ভাবনাকে উদ্দীপিত করার একটি প্রক্রিয়াও। অংশগ্রহণকারীরা বলেছে যে তারা যা শিখেছে তা বাস্তবে প্রয়োগ করবে, বিক্রয় প্রক্রিয়ায় গ্রাহকদের আরও ব্যাপক এবং পেশাদার সমাধান প্রদান করবে এবং এর খরচ তৈরি করবে সংকুচিত হাওয়া এই শিল্পে কম ব্যবহারকারীদের জন্য! গ্রাহকদের উপকৃত হতে দিন, কোম্পানির সাথে জিততে দিন এবং এগিয়ে যেতে দিন!


পূর্ববর্তী

গ্রীষ্ম গরম, শক্তি-সাশ্রয়ী এয়ার কম্প্রেসার পরিচালনার ক্ষেত্রে কোন বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত? একটি নিবন্ধ আপনাকে বলে!

সব পরবর্তী

2023 সালে, Sazhen এনার্জি-সেভিং এয়ার কম্প্রেসারের মধ্য-বছরের মিটিং এবং গ্রুপ বিল্ডিং ট্যুর সম্পূর্ণ সফল!

হট বিভাগ